রোটারির ১৬৮ প্রেসিডেন্টের মধ্যে গ্রেটওয়ানে সিলেটের ফারেছ আহমেদ চৌধুরী

চেম্বার ডেস্ক:: রোটারি ইন্ট্যারন্যাশাল -এর রোটারি জেলা ৩২৮২- বাংলাদেশ এর ১৬৮টি ক্লাবের মধ্যে শ্রেষ্ঠ ৫ প্রেসিডেন্টের মধ্যে স্থান করে নিলেন সিলেটের রোটারি ই-ক্লাবের প্রেসিডেন্ট ফারেছ আহমেদ চৌধুরী ।

চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু মেজবান হলরুমে আয়োজিত দুইদিনব্যাপী রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ কনফারেন্স ও অ্যাওয়ার্ড ফ্যাস্টিভ্যালে ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ তাঁর হাতে এই এ্যাওয়ার্ড তুলে দেন। গত ২৫- ২৬শে জুন দুইদিন ব্যাপী ডিস্ট্রিক্ট ৩২৮২ কনফারেন্স ও অ্যাওয়ার্ড ফ্যাস্টিভ্যালে উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর.আই.পি.আর পিডিজি জয়নুল আবেদীন।

এছাড়াও অন্যান্যের মধ্যে ডিস্ট্রিক্ট-৩২৮২ এর পিডিজিবৃন্দ, ডিজিএন, ডিজিএনডি, ডিস্ট্রিক্ট সেক্রেটারি, এক্সিকিউটিভ সেক্রেটারি, এসিস্টেন্ট গভর্নরবৃন্দ, ক্লাব প্রেসিডেন্ট বৃন্দ, সারাদেশের রোটারিয়ানরা  উপস্থিত ছিলেন ।

রোটারি ই-ক্লাবের প্রেসিডেন্ট ফারেছ আহমেদ চৌধুরীকে কমিউনিটি সার্ভিস, স্যানিটেশন, ইন্ট্যারন্যাশানাল সার্ভিস,লকষ্ট হাউজ নির্মান, টিউবওয়েল, কোভিট-১৯ সংক্রমনের সময় বিভিন্ন হাসপাতালে পিপিই, ম্যাস্ক-স্যানিটাইজার, রোহিঙ্গা শরণার্তীদের মধ্যে ত্রাণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ ও সহ বিভিন্ন সমাজকল্যাণমূলক কাজের জন্য তাকে এ সম্মাননা প্রদান করা হয় । তিনি রোটারি জেলা ৩২৮২ এর ১৬৮ ক্লাবের মধ্যে শ্রেষ্ঠ ১০ জনের  মধ্যে তিনি ৫ম স্থান অর্জন করেন।

এ  পুরস্কার প্রাপ্তিতে অনুভূতি ব্যক্ত করে রোটারি ই-ক্লাবের প্রেসিডেন্ট ফারেছ আহমেদ চৌধুরী বলেন, আমরা যারা রোটারি করি আমাদের মুল উদ্দ্যেশ্য হলো অসহায় মানুষের কল্যাণে কাজ করা। আমাদের একটি কাজ যদি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পারে তাহলে এটাই হবে রোটারি সাথে সংশ্লিষ্ট থাকার স্বার্থকতা। তিনি বলেন, আমি আমার ক্লাবের সকল ক্লাব সদস্যকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। তাদের সকলের সহযোগিতায় সফলভাবে রোটাবর্ষ সম্পন্ন ও ক্লাব পরিচালনা করায় আজকে এই সাফল্য অর্জন করতে পেরেছি বলে আমি মনে করি। আগামীতেও সমাজের উন্নয়নে  কাজ করার প্রতয় ব্যক্ত করেন।