রাজাগঞ্জ বাজারে আরসিবি’র অফিস উদ্বোধন ও নতুন সিজনের জার্সি উন্মোচন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: ‘এসো তরুণ খেলার মাঠে, নিয়ো না মাদক হাতে’ এই স্লোগান সামনে রেখে রাজাগঞ্জ ইউনিয়ন ক্রিকেট বোর্ড (আরসিবি) -এর অফিস উদ্বোধন ও চলতি সিজনের জার্সি আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়।

গতকাল ১৪ অক্টোবর ২০২৪ রোজ সোমবার রাজাগঞ্জ বাজারে অনুষ্ঠিত জমকালো এই আয়োজনের প্রধান অতিথি ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমেদ (এমবিএ) এবং বিশেষ অতিথি ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা সামছুল ইসলাম ফিতা কেটে অফিস উদ্বোধন করেন। এসময় এলাকার ক্রীড়া অনুরাগী বিশিষ্ট ব্যক্তিবর্গসহ আরসিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

অফিস উদ্বোধন পরবর্তী বক্তব্যে আগত অতিথিরা বর্তমান তরুণ প্রজন্মের মধ্যে নেশা, মোবাইল আসক্তি ও বিভিন্ন অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ার ভয়াবহতা উল্লেখ করে খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং আরসিবির কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে সাধুবাদ জানান। পাশাপাশি দেশে-বিদেশে আরসিবির সাথে সংযুক্ত থেকে যারা তরুণ প্রজন্মকে মাঠের খেলাধুলায় সহযোগিতা ও অনুপ্রেরণা যোগাচ্ছেন; তাদেরকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট আরসিবি’র আগামী এক বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
এতে আজাদুর রহমানকে সভাপতি ও জহিরুল ইসলাম অভিকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন—
সহ-সভাপতি জামিল আহমদ, নজরুল ইসলাম ও এনাম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক সাইফুল আমীন, কোষাধ্যক্ষ সাবের আহমদ, প্রচার সম্পাদক নাহিয়ান আহমদ আরিফ, সহ-প্রচার সম্পাদক মাহফুজ আহমদ।
এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন—
নাঈম আহমদ, কাসেম আহমদ, ফয়সল আহমদ, সুলতান আহমদ, নাবিদ চৌধুরী, নাদমান চৌধুরী, জাবেদ আহমদ, মাহফুজ বাবু, ময়নুল ইসলাম, এমাদুর রহমান, জিয়া চৌধুরী, সাম্মান আহমদ, রিফাত আহমদ, শহীদ আহমদ ও তাহসিন আহমদ।