সর্বশেষ

» সিলেটে জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক হলেন হাকিম রাব্বানী চৌধুরী

প্রকাশিত: ১৯. সেপ্টেম্বর. ২০২৪ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক: জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন যুবদল সিলেট জেলা শাখার ২৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি বুধবার অনুমোদন করেছেন।

যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার দিবাগত রাতে সাড়ে ১১টায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

কমিটিতে সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন যুবনেতা হাকিম রাব্বানী চৌধুরী। তিনি বিগত আন্দোলন সংগ্রামের সময় রাজপথে অগ্রনী ভূমিকা রেখেছেন। ছাত্র জনতার গণঅভ্যুত্থানের সময় তিনি গুলিবিদ্ধ হয়ে আহত হন।
তার গ্রামের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামে।

এ বিষয়ে জানতে চাইলে হাকিম রাব্বানী চৌধুরী তাকে জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের প্রতি তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন মাসরুল রাসেল।

উল্লেখ্য, সিলেট জেলা যুবদলের ২৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গক মিটির সভাপতি হয়েছেন অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ মকসুদ আহমদ

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30