সর্বশেষ

» পঞ্চগড় থেকেও আগামীতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী দেখতে চাই : সারজিস

প্রকাশিত: ১৩. সেপ্টেম্বর. ২০২৪ | শুক্রবার

চেম্বার ডেস্ক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম বলেছেন, দেশের সংসদীয় আসনে পঞ্চগড় এক নম্বর। তাই পঞ্চগড় থেকে আগামী রাজনীতিতে আমার সামনে বসে থাকা যারা আমাদের বোন রয়েছেন, যারা আমাদের ভাই রয়েছেন, তাদের আমরা সংসদে দেখতে চাই। তাদের আমরা এমপি হিসেবে দেখতে চাই, মন্ত্রী হিসেবে দেখতে চাই কিংবা রাষ্ট্রপতি হিসেবে দেখতে চাই, প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ মাঠে পঞ্চগড় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আয়োজিত গণঅভ্যুত্থানের প্রেরণায় শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ, দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আমরা স্পষ্ট করে বলি, এই পঞ্চগড় নিয়ে যদি কোন বৈষম্য হয় তাহলে বাংলাদেশ, ভারত, নেপাল, ভুটান এই চার দেশের যে সীমান্ত, এই চার দেশের যে গলা। এই চার দেশের যে নিশ্বাস, এই চার দেশের যে হৃৎপিণ্ড সেই হৃৎপিণ্ড তেঁতুলিয়ার বাংলাবান্ধা আমরা চিরতরে বন্ধ করে দেবো। একটা জিনিস মনে রাখবেন সৃষ্টিকর্তা আমাদের দেশের একপাশ দিতে পারে কিন্তু সৃষ্টিকর্তা আমাদের গলাচিপে ধরার মতো একটি জায়গা দিয়েছে। পঞ্চগড়ের মানুষ একটা কথা মনে রাখবেন, আজকে নয়, আজকে থেকে আমাদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে একটি কথাই বলতে চাই, আজকের পর থেকে কোনো মানুষকে পোশাক দেখে বিচার করা যাবে না; আজকের পর থেকে কোনো মানুষকে দাড়ি-টুপি দেখে জাজ করা যাবে না। আজকের পর থেকে কোন মানুষকে তার দল দেখে জাস্ট না করে তার কাজ দেখে জাজ করতে হবে।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30