পুলিশ ক্লিয়ারেন্স এবং রির্পোট দ্রুত প্রদান করা হবে: নবাগত পুলিশ সুপার

চেম্বার ডেস্ক: সিলেটের নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) বলেছেন, সিলেট প্রবাসী অধ্যুষিত অঞ্চল। এখানে পুলিশ রির্পোট এবং পুলিশ ক্লিয়ারেন্স প্রদানে গড়িমসি করা যাবে না। আমি ওসিদের নির্দেশ দিয়েছি এটি দ্রুত প্রদান করতে হবে।
বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল চারটায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সিলেটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি প্রবাসীদের দখল হওয়া বাড়ি ঘর জায়গা জমি উদ্ধারে কাজ করতে চাই। কিশোর গ্যাং, চোরাচালান এগুলো দমনে সাংবাদিকদের সহযোগিতা চাই।

তিনি পেশাগত দায়িত্ব পালনে ও অপরাধ দমনে সাংবাদিক, সহকর্মী ও অংশীজনের সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় তিনি সিলেটের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতির ভূয়সী প্রশংসা করে সিলেটের আপামর সাধারণ মানুষের সৌজন্যতাকে বিশেষভাবে মূল্যায়ন করেন।

এরআগে আব্দুল মান্নান কুমিল্লার পুলিশ সুপার ছিলেন। তিনি ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগেও কাজ করেছেন।

পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারের একজন চৌকস কর্মকর্তা। তিনি বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী,সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী ,সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদ, ইমজার সভাপতি সজল ছত্রী ।

সভায় সিলেটে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।