সর্বশেষ

» ‘সাংবাদিক ইব্রাহীম খলিল বিলেতে দেশের মুখ উজ্জ্বল করছেন’

প্রকাশিত: ১০. জুলাই. ২০২৪ | বুধবার

চেম্বার ডেস্ক: ইব্রাহীম খলিল বিলেতের একজন উদীয়মান সাংবাদিক। তার রিপোর্টিংয়ে বিলেতের বাঙালি কমিউনিটির সুখ-দুঃখের চিত্র ফুটে উঠে। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিলেতের মূল ধারার রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। সবমিলিয়ে বিলেতে তিনি সিলেট তথা দেশের মুখ উজ্জ্বল করছেন।
গতকাল সোমবার সিলেট চেম্বারের সাবেক সভাপতি ও সিপার এয়ার সার্ভিসের স্বত্বাধিকারী খন্দকার সিপার আহমদের উদ্যোগে লন্ডন বাংলা প্রেসক্লাবের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ইব্রাহীম খলিলকে নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন। খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামের সঞ্চালনায় নগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা আরো বলেন, সাংবাদিক ইব্রাহীম ছিলেন দৈনিক সিলেটের ডাক-এর একজন কনিষ্ঠ সাংবাদিক। ২০০৯ সালে তিনি বিলেতে পাড়ি জমান। সেখানেও গিয়ে তিনি সাফল্যের স্বাক্ষর রাখছেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে-সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, চ্যানেল এস-এর ব্যুরো চিফ মুহাম্মদ মঈন উদ্দিন মন্জু, সিলেটের ডাক-এর সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী, আনাস হাবিব কলিন্স ও নূর আহমদ, দৈনিক জালালাবাদের প্রধান প্রতিবেদক আহবাব মোস্তফা খান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো মনজুর আহমদ, এখন টেলিভিশনের ব্যুরো প্রধান গুলজার আহমদ, আজকের পত্রিকার সিলেট প্রতিনিধি লবিব আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031