কানাইঘাটে আয়শা-সাজ্জাদ ফারুকী কল্যান ট্রাস্টের ত্রাণ বিতরণ

চেম্বার ডেস্ক: আয়শা-সাজ্জাদ ফারুকী কল্যান ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেছেন, ক্ষতিগ্রস্ত ও বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো এবং বিপদে সাহায্য করা ইসলামের শিক্ষা। ক্ষতিগ্রস্ত মানুষের দুর্দিনে আর্থিক সহায়তা, খাবার, ত্রাণ ও পুনর্বাসন এবং চিকিৎসা সেবায় এগিয়ে আসা ইমানের দাবি।

তিনি আরও বলেন নামাজ, রোজা, হজ্ব জাকাতের মতো অসহায়-দুর্গত মানুষদের সাহায্য করাও ইবাদত। তাই যাদের সামর্থ্য রয়েছে তাঁদেরকে আল্লাহর সন্তুষ্টির জন্য অসহায়-দুর্গত মানুষদের সাহায্যে এগিয়ে আসতে হবে।

তিনি মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের দেড় শতাধিক দুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

আয়শা-সাজ্জাদ ফারুকী কল্যান ট্রাস্টের সদস্য সচিব সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর শামীম কামরুল এর সভাপতিত্বে ও যুব নেতা ফয়সাল আহমদের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতবাঁক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নুর, সালিস ব্যক্তিত্ব জমির উদ্দিন, আব্দুল ওয়াহিদ, মাওলানা আব্দুর রহিম, আব্দুল করিম, সাংবাদিক আলিম উদ্দিন আলিম, শুয়েব আহমদ, হাফিজ আহমদ সুজন, যুবনেতা মিনহাজ উদ্দিন, বেবুল আহমদ, ছাত্রনেতা মতিউর রহমান, রাসেল আহমদ প্রমুখ।