জেলা প্রশাসনের আয়োজনে বিদায়ী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনকে সংবর্ধনা

চেম্বার ডেস্ক:  সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন পিপিএম কে।

রবিবার (৭ জুলাই) বিকাল সাড়ে ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেয়া হয়।
এতে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।
এসময় বক্তারা সিলেটে দায়িত্ব পালনকালীন সময়ে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এর কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেন, প্রতিটি মানুষ তাঁর কর্মের মধ্যে বেঁচে থাকে। পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন পিপিএম সিলেটের মানুষের জন্য অত্যন্ত আন্তরিকভাবে কাজ করেছেন। সে জন্য আজ তিনি হাঁসি মুখে সিলেট থেকে বিদায় নিতে পারছেন।

সংবর্ধিত ব্যক্তি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন পিপিএম আবেগ আপ্লুত কন্ঠে বলেন, সিলেটের মাটি ও মানুষ আমাকে আপন করে নিয়ে ছিলো। আমার কাজ কর্মে আমি অনেক সহযোগিতা পেয়েছি। অধ্যাত্বিক এই নগরীতে আমি বার বার আসবো। বিদায় সংবর্ধনার আয়োজনের জন্য তিনি সিলেটের জেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃজ্ঞতা জানান।
আরও বক্তব্য রাখেন, বিজিবি ১৯ এর পরিচালক লে: কর্নেল খোন্দকার মো: আসাদুন্নবী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, বীর মুক্তিযোদ্ধা ভবতোষ বর্মণ, মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী প্রমূখ।
অনুষ্ঠানে পুলিশ প্রশাসন ছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।