গুণীজনদের সম্মান জানানো না হলে উন্নত দেশ গঠন করা যাবে না: সাংবাদিক বুলবুল

চেম্বার ডেস্ক: এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার, সেচ্ছাসেবী সংগঠন সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও সমন্বয়কারী রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেছেন, যে দেশে গুণীদের সম্মান নেই, সেই দেশে গুণী জন্মাতে পারেনা। গুণীজনদের সম্মান জানানো না হলে আগামী প্রজন্মের জন্য বসবাস যোগ্য ও উন্নত দেশ গঠন করা যাবে না।

তিনি আরো বলেন, দেশ উন্নত করতে হলে, সৎ, দক্ষ, বিভিন্ন গুণে গুণান্বিত মানুষদেরকে কাজ করার সুযোগ দিতে হবে। ব্যক্তি, প্রতিষ্ঠান এবং রাষ্ট্রীয়ভাবে প্রকৃত জ্ঞানীদের সম্মান জানাতে হবে।
তিনি শনিবার (৬ জুলাই) বিকেলে সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য, যুক্তরাষ্ট্র প্রবাসী অধ্যাপক মুজিবুর রহমান শাহীন এর জন্মদিন উপলক্ষে সিলেট সোসাইটির উদ্যোগে সিলেটের চালিবন্দরস্থ হোসাইনিয়া মাদানীয়া মাদরাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহজাহান চৌধুরী সভাপতিত্বে ও সম্প্রচার বিষয়ক সম্পাদক জুবের আহমদ সার্জন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক কলমযোদ্ধা লিয়াকত আলী খান, মাদরাসার মোহতামিম মাওলানা হোসাইন আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি জুলকার নাইন সাইরাস, সদস্য সচিব তাওহিদ জাহান চৌধুরী, তাহের আহমদ প্রমুখ।