সর্বশেষ

» বিয়ানীবাজারে আলম হত্যা মামলায় মা-মেয়ে আটক

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০১৮ | সোমবার

নিজস্ব সংবাদদাতাঃ বিয়ানীবাজারের খাসাড়ীপারা গ্রামের আলম হোসেন হত্যা মামলায় হালিমা বেগম ও নাজমিন বেগম নামে ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ২ জন সম্পর্কে মা-মেয়ে। উপজেলার পাতন গ্রামে অভিযান চালিয়ে হালিমা বেগমের বাবার বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

থানা সূত্রে জানা যায়,আটক নাজমিন বেগম মামলার ৮ নং আসামী এবং নিহত আলম হোসেনের বড় ভাইয়ের স্ত্রী। হালিমা বেগম নাজমিন বেগমের মা এবং মামলার ১১ নং আসামী। হালিমার স্বামী মৃত মোঃ সোনা মিয়া৷

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী সাংবাদিকদের জানান,মামলার পর থেকেই আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। গোপন সংবাদের ভিত্তিতে পাতন গ্রামের একটি বাড়িতে আজ অভিযান চালিয়ে নাজমিন ও হালিমাকে আটক করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। তাদের পরিবারের আরেক সদস্য,ফুয়াদ হাসান মামলার ২ নং আসামী। সে এখনো পলাতক। ফুয়াদ হাসান সহ মামলার সকল আসামীকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য,গত ২৩ ফেব্রুয়ারী বিয়ানীবাজারের খাসাড়ীপাড়া গ্রামে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আলম হোসেন (২৫) নামে এক যুবক খুন হন। এ ঘটনায় গতকাল (২৫ ফেব্রুয়ারী) নিহত আলমের মা চম্পা বেগম বাদী হয়ে ১২ জনকে আসামী করে বিয়ানীবাজার থানায় হত্যা মামলা দায়ের করেন। বিয়ানীবাজার থানায় মামলা নং ১৮.

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30