সৌদি আরবে কানাইঘাটের রেমিটেন্স যোদ্ধা নাজমুল ইসলামের জানাযা ও দাফন সম্পন্ন

চেম্বার ডেস্ক: সিলেটের কানাইঘাট উপজেলা’র ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়নের লামা ঝিংগাবাড়ী(পুরান ফৌদ)নিবাসী ও কানাইঘাট সৌদি প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সম্মানিত সাংগঠনিক সম্পাদক রেমিটেন্স যোদ্ধা নাজমুল ইসলাম এর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৫ মার্চ) জুম্মর নামাজের পর জেদ্দাহ তাহলিয়া মাতাম সিদ্ধার পাশের মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়েছে এবং বাব মক্কাহ মাকবারাহ আছাদে দাফন করা হয়েছে।
উল্লেখ্য, গত ৬ মার্চ ২০২৪ ইংরেজী বুধবার কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)।
শোক: কানাইঘাট সৌদি প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সম্মানিত সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলামের অকাল মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। শোক প্রকাশ জ্ঞাপন কারীরা হলেন ইন্টারন্যাশনাল বিডিনিউজ ডটনেট সম্পাদক আব্দুল হালিম, কানাইঘাট সৌদি প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি নুর আহমদ, সেক্রেটারি মাওলানা মহিবুর রহমান, কানাইঘাট সৌদি প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের নেতা আব্দুস শহীদ চৌধুরী শাহিন, আব্দুল মজিদ চৌধুরী হাফিজ বিলাল আহমদ, মাওলানা ফারুক আহমেদ, আব্দুল মতিন ইজন।
জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হারুনুর রশিদ চৌধুরী, মুশতাক আহমদ চৌধুরী,আব্দুল গনি ফিরদাউস,আব্দুল মুকিত,আব্দুর রহিম চৌধুরী, হাফিজ সাদিকুর রহমান,কবীর আহমদ,ফখরুল ইসলাম, মহিবুর রহমান,শামীম আহমদ চৌধুরী
রুহুল আমিন,শফিকুর রহমান,আব্দুর রহমান, হাফিজ জামাল আহমদ প্রমুখ।