বড়লেখায় সাবেক ছাত্রশিবির নেতার বাড়ীতে পুলিশী তল্লাশী

বড়লেখা প্রতিনিধি : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের ধরপাকড় ও বাসা-বাড়ীতে তল্লাশী অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে মৌলভীবাজারের বড়লেখায় সাবেক ছাত্রশিবির নেতা মোঃ সানাউর রহমান চৌধুরীর বাড়ীতে অভিযান চালিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার গ্রামতলা গ্রামে এই অভিযান চালায় পুলিশ। এসময় কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন বয়কট করেছে বিএনপি-জামায়াতসহ সমমনা জোট ও সমমনা দল। নির্বাচন বাতিলের দাবীতে দেশব্যাপী দফায় দফায় হরতাল-অবরোধ চলছে। গ্রেফতার এড়াতে বিএনপি-জামায়াত নেতাকর্মীরা আত্মগোপনে চলে গেছে। এদিকে নাশকতা এড়াতে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ। সারাদেশের ন্যায় বড়লেখায়ও চলছে গণগ্রেফতার। ইতোমধ্যে উপজেলায় বিএনপি-জামায়াতের ১০-১৫জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে সাবেক ছাত্রশিবির নেতা মোঃ সানাউর রহমান চৌধুরীসহ একাধিক নেতাকর্মীদের বাড়ীতে অভিযান চালিয়েছে পুলিশ। তবে এসময় কাউকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

এদিকে পুলিশী তল্লাশীর আগের দিন বুধবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সাবেক ছাত্রশিবির নেতা মোঃ সানাউর রহমান চৌধুরীসহ বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের বাড়ীদে গিয়ে হুমকী-ধামকী দিয়ে আসছে বলে স্থানীয়ার জানিয়েছেন।