বড়লেখায় অগ্নিদগ্ধ হয়ে রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু

উপজেলা সংবাদদাতাঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চান্দগ্রামে অগ্নিদগ্ধ হয়ে সেলিম উদ্দিন (২৬) নামে এক রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু হয়েছে৷ আজ বিকেলে ঐতিহ্যবাহী চান্দগ্রাম বাজারের ‘মুন্নি রেস্টুরেন্টে’ এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায়,বিকেল আনুমানিক ৬ টার দিকে ‘মুন্নি রেস্টুরেন্টে তারা আগুন লাগার সংবাদ শুনেছেন। প্রত্যক্ষদর্শী ২/৩ জন ব্যবসায়ী জানান,সেলিম উদ্দিন নামে একজন কর্মচারী তখন আগুনের কারণে রেস্টুরেন্টের রান্নাঘরে আটকা পড়েছিলেন। রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী সহ ২/৩ জন লোক ঝুঁকি নিয়ে সেলিম উদ্দিনকে উদ্ধার করে অগ্নিদ্বগ্ধ অবস্থায় হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পথে অগ্নিদ্বগ্ধ সেলিম উদ্দিন মারা যান।

নিহত সেলিম উদ্দিন নিজ বাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রামের রফিক উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘ ২ বছর থেকে ‘মুন্নী রেস্টুরেন্টে’ কর্মরত ছিলেন।

মুন্নী রেস্টুরেন্ট মালিকের ছেলে,সাবেক ছাত্রদল নেতা আকবর হোসেন জানান,বিকেল ৬ টার দিকে সেলিম উদ্দিন সহ ২ জন কর্মচারী রান্নাঘরে ব্যস্থ ছিলেন। এসময় হঠাৎ বিদ্যুতের তার থেকে রান্নাঘরে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার সাথে সাথেই অন্য সবাই বের হতে পারলেও সেলিম উদ্দিন বের হতে পারেননি। ফলে তার শরীরের অধিকাংশ অংশ আগুনে জ্বলসে যায়। এসময় তিনি ও অন্যান্য কর্মচারীরা সেলিমকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা শেষে সেলিম উদ্দনকে মৃত ঘোষণা করেন।