প্রধানমন্ত্রী অসহায় মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সকল সময়ই কাজ করেন: অধ্যাপক ডা.স্বপ্নীল

চেম্বার ডেস্ক: মাঘের শীতে কাঁপছে দেশ। এতে চরম বিপাকে পড়েছেন দরিদ্র শীতার্ত মানুষ। আর এই শীতে কিছুটা উষ্ণতা ফেরাতে সিলেট নগরীর বিভিন্ন এলাকা ঘুরে তাদের হাতে কম্বল তুলে দিচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ও সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল।

কয়েকদিন ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কম্বল দিয়ে যাচ্ছেন তিনি। আর সেই ধারাবাহিকতায় শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে নগরীর ৮ নং ওয়ার্ডের ভট্টপাড়ায় এলাকায় জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের সহযোগিতায় অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন অধ্যাপক ডা.স্বপ্নীল।

বিতরণকালে অধ্যাপক ডা.স্বপ্নীল বলেন, গত কয়েক দিনের তীব্র শীতে মানুষ কষ্ট করছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারা দেশে ব্যাপক উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী যে কোনও দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে এসে দাঁড়ান। তিনি অসহায় মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সকল সময়ই কাজ করেন।

লন্ডনের টাওয়ার হ্যামলেট বারার সাবেক ডেপুটি স্পিকার মাদার জেনেতের সভাপতিত্বে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মহাসচিব উৎফল বড়ুয়ার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশন ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ।

বিশেষ অতিথি ছিলেন, ইউকের ডেগেনহ্যামের কাউন্সিলর ফারুক চৌধুরী, মাসুদ আলমসহ প্রমুখ।