সর্বশেষ

» বিয়ানীবাজারে বিজয়ী কাউন্সিলরকে হত্যার হুমকি

প্রকাশিত: ২৯. জুন. ২০২২ | বুধবার

বিয়ানীবাজার সংবাদদাতাঃ বিয়ানীবাজার পৌরসভার বিজয়ী পুনর্নির্বাচিত কাউন্সিলর আব্দুর রহমান আফজল ও তার সহযোগিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকি দিয়েছে স্থানীয় এক যুবক। হুমকিদাতা যুবকের নাম সাহান আহমেদ।

জানা যায়,গতকাল (২৮ জুন) সাহান আহমদ নামক ফেসবুক আইডি থেকে কাউন্সিলর আব্দুর রহমান আফজল এবং তার সহযোগি সাজু আহমদকে হত্যার হুমকি সম্বলিত পোষ্ট আপলোড করা হয়।

পোস্টের সাথে কাউন্সিলর আফজল এবং সাজু আহমদের ছবি সংযুক্ত করে লেখা হয়, ‘তোমাদের ক্ষমতা এবং অস্ত্রের ঝনঝনানি চিরদিন থাকবে না। মৃত্যুর জন্য প্রস্তুত হও।’

এদিকে ফেসবুকে হত্যার হুমকিদাতা যুবক সাহান আহমদের বিরুদ্ধে আজ বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন নিদনপুর গ্রামের ফারুক আহমদের ছেলে সাজু আহমেদ। আবেদনে মামলার বাদী জনপ্রিয় কাউন্সিলর আব্দুর রহমান আফজল এবং নিজের প্রাণনাশের হুমকিদাতার পরিচয় উল্লেখ করেছেন।

বাদী দাবী করেছেন যে,হুমকিদাতা সাহান নিদনপুর গ্রামের বাবলু মিয়া’র ছেলে। সে সদ্য সমাপ্ত নির্বাচনে কাউন্সিলর আফজলের বিরোধীতা করেছিল। জনপ্রিয় কাউন্সিলরকে পরাজিত করতে ব্যর্থ হয়ে সে এখন প্রকাশ্যে হত্যার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন,’কাউন্সিলর সহ ২ জন ব্যক্তিকে হত্যার হুমকিদাতার বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। তাকে গ্রেফতার করে অবশ্যই আইনের আওতায় নিয়ে আসা হবে।’

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30