বিয়ানীবাজারে দুলাল হত্যা মামলার বাদীকে হুমকির প্রতিবাদে মানববন্ধন

বিয়ানীবাজার সংবাদদাতাঃ সিলেটের বিয়ানীবাজারের পিরেরচক গ্রামের দুলাল আহমদ হত্যা মামলার বাদীকে হুমকির প্রতিবাদ এবং ঘটনার বিচার দাবীতে বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে পিরেরচক বাজারে ‘জ্ঞানের মশাল’ নামক একটি সামাজিক সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে। অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তারা অবিলম্বে এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং এ হত্যার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানান।

“জ্ঞানের মশাল’র সেক্রেটারি মুসে আহমদ ইমরানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজির উদ্দিন আনছার, বৃহত্তর পিরেরচক লতিফিয়া সোসাইটির সভাপতি আতিকুর রহমান খোকন,দক্ষিণ দাসউরা গ্রামের আলতাফ হোসেন,ইউপি সদস্য আনোয়ার হোসেন আনা, সমাজকর্মী আয়নুল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ মে বিকেলে পুলিশের ধাওয়া খেয়ে দুলাল বিলের পানিতে ঝাঁপ দেন। এরপর তাকে পুলিশ পানিতে ফেলে নৌকার লগি ও বাঁশ দিয়ে আঘাত করে। ওই অভিযানের পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে রোববার তার মরদেহ বিলের পানিতে ভাসতে দেখে এলাকাবাসী।

স্থানীয়রা অভিযোগ করেন, দুলাল পানিতে ঝাঁপ দেওয়ার পর কয়েকজন পুলিশ সদস্য নৌকায় থাকা লগি দিয়ে তার অবস্থান নিশ্চিত করতে পানির বিভিন্ন জায়গায় খোঁচাখুচি করেন। তাদের ধারণা, এই আঘাতে দুলাল মারা গেছেন।

এ ঘটনায় নিহতের আত্বীয় নাজিম উদ্দিন বাদী হয়ে ৩ পুলিশ সদস্য এবং স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন।