কানাইঘাটে ৮৫০ কেজি ভারতীয় চিনিসহ ব্যবহৃত নৌকা উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট থানা পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ৮৫০ কেজি চিনিসহ ব্যবহৃত নৌকা উদ্ধার করেছে পুলিশ।

জৈন্তাপুর ও কানাইঘাট থানার সহকারি পুলিশ সুপার অলক কান্তি শর্মার দিক-নিদের্শনায় শুক্রবার রাত ৩ ঘটিকায় উপজেলার চরিপাড়া বাজারস্থ জামে মসজিদ সংলগ্ন সুরমা নদীর ঘাট হইতে ১৭ বস্তায় ৮৫০ কেজি চিনিসহ ব্যবহৃত ইঞ্জিন চালিত নৌকা উদ্ধার করা হয়।

সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় পুলিশ, নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ডাকাতি, চুরি, চোরাই পন্য উদ্ধার, চোরাচালান রোধে অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে কানাইঘাট থানা পুলিশ ফোর্স গুরুত্ব সহকারে মাঠে কাজ করে যাচ্ছে। অভিযানকালে নৌকায় থাকা আসামি নুর উদ্দিন পুত্র শহিদ উল্লাহ(নৌকার মাঝি) কানা নূর গ্রাম- সাউদগ্রাম। মঈন উদ্দিন পুত্র সুলতান আহমদ (ডিগ্রি সুলতান) গ্রাম- বড়গ্রাম, নুর উদ্দিন পুত্র হবিবুর রহমান গ্রাম- বড়গ্রাম, মৃত সামছুদ্দিন পুত্র আফজল হোসেন গ্রাম- বড় গ্রাম,সর্ব থানা- কানাইঘাট জেলা সিলেটগন দৌড়াইয়া পালিয়ে যায়।

পরবর্তীতে থানা পুলিশ উদ্ধারকৃত চিনি ও নৌকা সহ থানায় হাজির হয়ে থানার এএসআই এনামুল হক বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে এজাহার দায়ের করেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ বলেন, সীমান্ত এলাকায় চোরাচালান ব্যবসা বন্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত রয়েছে। পলাতক আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।