সর্বশেষ

» কানাইঘাটে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে যুবলীগ নেতার মারধর,টাকা লুট

প্রকাশিত: ২৬. আগস্ট. ২০২১ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাটে ৫০ হাজার টাকা চাঁদা না দেওয়ায় রেস্টুরেন্টের পরিচালক সুলতান আহমদকে মারধর ও ক্যাশ থেকে টাকা ছিনতাইর অভিযোগ উঠেছে। আহত সুলতান আহমদ উপজেলার বাণীগ্রাম ইউপির মাছুখাল বাজারের করিম রেস্টুরেন্টের পরিচালক ও ধলিবিল দক্ষিণ গ্রামের করিম উল্লাহর পুত্র।

স্থানীয় ও রেস্টুরেন্ট সূত্র জানায়, গতকাল ২৫ আগস্ট সকালে উপজেলার ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি আওয়ামীলীগের সভাপতি মাস্টার সিরাজ উদ্দিনের ছেলে স্থানীয় যুবলীগ নেতা ও ব্যবসায়ী আনোয়ার হোসেন মাছুখাল বাজারে অবস্থিত করিম রেস্টুরেন্টে তার দলীয় কিছু নেতাকর্মী চাঁদার জন্য পাঠান। নেতাকর্মীরা ঐ রেস্টুরেন্টে গিয়ে খাবার খেয়ে বিল পরিশোধ না করে উল্টো ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। তখন রেস্টুরেন্টের পরিচালক সুলতান আহমদ চাঁদা দিতে অস্বীকৃতি জানালে দলীয় উচ্ছৃঙ্খল নেতাকর্মীরা রেস্টুরেন্টে বিভিন্ন জিনিস ভাংচুর করে, সুলতান আহমদের উপর হামলা করে ক্যাশ কাউন্টার থেকে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেন। সন্ত্রাসীদের হামলায় সুলতান আহমদ গুরুতর আহত হন। তবে হামলাকারীদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে যুবলীগ নেতা আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসল বলেন, আমি ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30