সর্বশেষ

» শোক দিবসে কানাইঘাট প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১৫. আগস্ট. ২০২৩ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেল ৩টায় ক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ক্লাব সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদের পরিচালনায় শোকসভায় বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, শাহীন আহমদ, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক মাহফুজ সিদ্দিকী, তথ্য, প্রযুক্তি ও পাঠাগার বিষয়ক সম্পাদক জয়নাল আজাদ, সহযোগী সদস্য মুফিজুর রহমান নাহিদ।

শোকসভায় ক্লাব নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা বিশ্বের মুক্তিকামী ও নিপীড়িত নির্যাতিত মানুষের অসংবাদিত নেতা ছিলেন। তিনি বেঁচে থাকলে বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াত। তারমতো মহান নেতাকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের অগ্রযাত্রাকে স্তব্ধ করে দেয়া হয়েছিল। ক্লাব নেতৃবৃন্দ আরো বলেন, রাজনৈতিক মত-আদর্শের ঊর্ধ্বে উঠে বঙ্গবন্ধুকে সবার উপরে মর্যাদা দিতে হবে। পাশাপাশি দেশের জন্য যাদের অকৃতিম অবদান রয়েছে তাদের সম্মান আমাদের সবাইকে করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে তার আদর্শকে ধারণ করে সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একসাথে কাজ করার আহ্বান জানান ক্লাব নেতৃবৃন্দ।

সভা শেষে ১৫ আগস্টের কালো রাত্রিতে শাহাদত বরণকারী বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এছাড়া ১৫ই আগস্ট বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ক্লাব নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন সহ উপজেলা প্রশাসনের সকল কর্মসূচীতে যোগদান করেন। ক্লাব কার্যালয়ে যথারীতি জাতীয় ও ক্লাব পতাকা অর্ধনমিত রাখা হয়।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30