সর্বশেষ

» প্রবাসী সাংবাদিক জাবেদ আহমদ’র উদ্যোগে স্কুল ব্যাগ, পানির বোতল ও খাতা-কলম বিতরণ

প্রকাশিত: ১৭. মে. ২০২৩ | বুধবার

চেম্বার ডেস্ক::  সিলেটের কেওয়াছড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে চা শ্রমিক পরিবারের প্রায় ৭৫ জন কোমলমতি শিশুদের মধ্যে স্কুল ব্যাগ, পানির বোতল, খাতা, কলম ও পটেটো চিপস বিতরণ করা হয়।

১৭ মে, বুধবার, দুপুর ১ টায় কেওয়াছড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে যুক্তরাজ্য প্রবাসী, সিলেটেরকন্ঠ ডটকম’র প্রধান সম্পাদক, তরুণ সমাজসেবক জাবেদ আহমদ’র উদ্যোগে এগুলো বিতরণ করা হয়। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ও সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব শ্রদ্ধাভাজন অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের পাবলিক প্রসিকিউটার ও সিলেট দায়রাজজ কোর্ট এর এপিপি এডভোকেট শাহজাহান চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন, সিলেট ভ্যালি শাখার সভাপতি জনাব রাজু গোয়ালা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক মইনুল হাসান আবির।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) বলেন, কোমলমতি শিশুদের জন্য এতো সুন্দর আয়োজন সত্যিই প্রশংসনীয়। করোনাকালীন সময়েও জাবেদ আহমদ ক্ষতিগ্রস্ত অনেক মানুষকে ত্রাণ দিয়ে সহযোগিতা করেছেন তার জন্য শুভকামনা রইলো। ভালো মনের মানুষরা সবসময় সহযোগিতায় এগিয়ে আসে তেমনি মানবতার ফেরিওয়ালা জাবেদ আহমদ একজন ভালো মনের মানুষ। শিশুদের উদ্যেশে তিনি বলেন তোমরাও ভালো করে পড়াশোনা করে সুশিক্ষিত হয়ে দেশের ও অসহায় মানুষদের সহযোগিতা করবে। আগামীর বাংলাদেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ তোমাদের নেতৃত্বেই এগিয়ে যাবে।

অনুষ্টানটিতে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক এম. হান্নান, কেওয়াছড়া এলাকার বর্তমান মহিলা মেম্বার, সাবেক মহিলা মেম্বার, স্কুলটির শিক্ষকগন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30