সর্বশেষ

» শাহজালাল (র:) লতিফিয়া হাফিজিয়া ছুন্নিয়া দাখিল মাদরাসায় বদর দিবসের আলোচনা সভা

প্রকাশিত: ১৫. এপ্রিল. ২০২৩ | শনিবার

চেম্বার ডেস্ক::  দক্ষিণ সুরমা উপজেলার আলমপুরস্থ হযরত শাহজালাল (র:) লতিফিয়া হাফিজিয়া ছুন্নিয়া দাখিল মাদরাসার উদ্যোগে ও শহীদ বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম আলী স্মৃতি সংসদের সার্বিক সহযোগিতায় ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আলোচনা সভা, কেরাত ও গজল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান গত ১৪ এপ্রিল শুক্রবার বিকালে মাদরাসায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।
হযরত শাহজালাল (র:) লতিফিয়া হাফিজিয়া ছুন্নিয়া দাখিল মাদরাসায় প্রিন্সিপাল মাওলানা মিনহাজুল ইসলাম মিয়াজী’র সভাপতিত্বে ও সিলেট জেলা কৃষকলীগ নেতা শামীম কবির এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম। বক্তব্য রাখেন কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সহ সভাপতি সাবেক প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ বাবলু, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ আক্তার হোসেন, আব্দুস শহীদ মেম্বার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক মেম্বার মোঃ কমন মিয়া, রাজপাল, নজির আহমদ, রওশন, সামরান, সাবের, ছালেহ আহমদ, হেলাল মিয়া, জামাল মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, বর্তমান সরকার ইসলামিক শিক্ষাকে বেশি গুরুত্ব দিয়ে দেশ পরিচালনা করছে। যেভাবে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে ঠিক তেমনি ভাবে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, মাদরাসা শিক্ষার কার্যক্রম আরো গতিশীল করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান ।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30