সিলেটের প্রবীণ আলেমে দ্বীন আব্দুল হালিমের ইন্তেকাল: আজ জানাযা

নিজস্ব প্রতিবেদক : সিলেটের সর্বজন শ্রদ্ধেয় আলেমেদ্বীন, শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা পাঠানটুলা সিলেট-এর সাবেক প্রিন্সিপাল, হাজার হাজার আলেমের উস্তাদ হযরত মাওলানা হাফিজ আব্দুল হালিম আর নেই (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বুধবার দিবাগত রাত ১২ টা ১০ মিনিটের সময় নগরীর সোবহানীঘাটস্থ ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মরহুমের নামাজে জানাযা আজ বৃহস্পতিবার বেলা ২টা ৩০ মিনিটের সময় সিলেট সরকারি আলীয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

প্রবীণ আলেমে দ্বীন মাওলানা আব্দুল হালিমের ইন্তেকালে সিলেটের আলেম উলামা ও ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মরহুম হাফেজ মাওলানা আব্দুল হালিম (র:) শাহজালাল জামেয়া ইসলামিয়া পাঠানটুলা, শাহপরাণ জামেয়া ইসলামিয়া পীর মহল্লা, রশীদিয়া দাখিল মাদরাসা টুকেরবাজার, কৈলাশ শাহনুর দাখিল মাদরাসা গোলাপগঞ্জ ও শেখঘাট মসজিদের সাবেক ইমাম ও খতিবসহ বিভিন্ন মাদরাসার প্রতিষ্ঠাতা ও প্রধান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

মহান আল্লাহ পাক আমাদের মরহুম উস্তাদের এই খেদমতকে কবুল করুন এবং এর বিনিময়ে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন। আমিন, ইয়া রাব্বাল আলামিন।