সর্বশেষ

» ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১. মার্চ. ২০২৩ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধিঃ ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার উদ্যোগে সার্বজনীন কল্যাণে ইসলামী ব্যাংকিং শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল গত বৃহস্পতিবার বিকেল ৪টায় শাখা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
ব্যাংকের কানাইঘাট শাখার শাখা ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামানের সভাপতিতে ও ব্যাংকের অফিসার্স এন্ড ইনভেস্টমেন্ট ইনচার্জ ফখরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। প্রধান আলোচক ছিলেন কানাইঘাট গাছবাড়ী জামিউল উলূম কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক (অব:) ড. মাওলানা ইব্রাহীম আলী।
বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিব আহমদ, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ। আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের কানাইঘাট শাখার ম্যানেজার অপারেশন মোঃ আব্দুল্লাহ।
উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, থানার সেকেন্ড অফিসার এস.আই সোহেল মাহমুদ, কানাইঘাট সরকারি কলেজের ইসলামী স্টাডিজ বিভাগের প্রভাষক এবাদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুবেদার আফতাব উদ্দিন, বিশিষ্ট চিকিৎসক ডাঃ নাজমুল হক, আন্-নূর টাওয়ারের চেয়ারম্যান বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোফাজ্জিল হোসেন, আন্-নূর টাওয়ারের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী আবু জহর। ইফতার পূর্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন, বিশিষ্ট আলেমেদ্বীন মাও. হুদুর রহমান।
বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্যবসায়ীবৃন্দ, সূধীজন ও ব্যাংকের বিপুল সংখ্যক গ্রাহকদের উপস্থিতিতে ইফতার মাহফিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, দেশের প্রথম শরীয়াহ ভিত্তিক ব্যাংকিং ব্যবস্থা প্রবর্তক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি দারিদ্র বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। গ্রাহকদের সর্বাত্মক সেবার মাধ্যমে এবং আর্থমানবতার কল্যাণে ব্যাংকটির কর্মকান্ড সারা দেশবাসীর প্রশংসা কুড়িয়েছে। ব্যাংকিং সুযোগ-সুবিধার কারনে প্রবাসীরা সর্বাধিক রেমিটেন্স এ ব্যাংকে প্রেরন করে থাকেন। ব্যাংকটি ৪০ বৎসর পর্দাপনের মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জন সহ আর্ন্তজাতিক পরিমন্ডলে সাফল্য বয়ে এনেছে। তিনি কানাইঘাটের ব্যবসা বাণিজ্যের প্রসার এবং দারিদ্র বিমোচনে ইসলামী ব্যাংক কানাইঘাট শাখা থেকে যাতে করে আরো সহজ শর্তে ব্যবসায়ী সহ বিনিয়োগকারীদের ঋণ প্রদানের পাশাপাশি গ্রাহকদের আরো সেবার পরিধি বাড়ানোর জন্য আহ্বান জানান।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30