সর্বশেষ

» সিলেট মহানগর বিএনপির নেতৃত্বে নাসিম-এমদাদ-সাফেক

প্রকাশিত: ১০. মার্চ. ২০২৩ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদক : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দীর্ঘ ৬ বছর পর সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে সিলেট মহানগর বিএনপির কাউন্সিল ও সম্মেলন। কাউন্সিলে নগর বিএনপির সভাপতি পদে নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক পদে এমদাদ হোসেন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ সাফেক মাহবুব নির্বাচিত হন।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ১০টায় নগরীর রেজিষ্ট্রারী মাঠে বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুপুর ১২টায় সম্মেলনের প্রথম অধিবেশন সমাপ্ত হয়। এরপর দুপুর ২টায় শুরু হয় সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ভোটগ্রহণ। চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। কাউন্সিলে ২৭ ওয়ার্ড থেকে মোট ১ হাজার ৯১৮ জন কাউন্সিলরের মধ্যে ১ হাজার ৮৩৭ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

 

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এটিএম ফয়েজ উদ্দিন।

 

কাউন্সিলে ১০৬৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন নগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মিফতাহ সিদ্দিকী পেয়েছেন ৭৭৬ ভোট। ১০৫৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন এমদাদ হোসেন চৌধুরী। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম পেয়েছেন ৭৭২ ভোট। ৬৫০ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ সাফেক মাহবুব নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রেজাউল করিম নাচন পেয়েছেন ৬২৩ ভোট।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30