সর্বশেষ

» সিলেট টাইলস ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি -তফাজ্জল, সম্পাদক-অরুপ

প্রকাশিত: ১১. জানুয়ারি. ২০২৩ | বুধবার

চেম্বার ডেস্ক:: সিলেট টাইলস ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন গত ৯ জানুয়ারি সোমবার নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৭টা থেকে বিরতিহীন ভাবে রাত ৯টা পর্যন্ত ব্যবসায়ী ভোটারগণ ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রিন্স মার্বেল এর প্রোপাইটর তফাজ্জল হোসেন ৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। শর্মি মার্বেল এন্ড টাইলস এর প্রোপাইটার রোটারিয়ান অরুপ রায় ৫৬টি ভোট পেয়ে ৩য় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহিবুর রহমান ভুইয়া ৩৩ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে চায়না টাইলসের প্রোপাইটার আব্দুল মোতালেব ৪৪ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান তারেক ৪২টি ভোট পেয়েছেন ।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করনে সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ কামরান, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা মামুনুর রশিদ চৌধুরী, মকসুদ খান ও আব্দুল মুনিম রুহেল।
নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সিলেট টাইলস ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দকে নির্বাচন কমিশন এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক রোটারিয়ান অরুপ রায় বলেন, ব্যবসায়ীদের কল্যাণ ও স্বার্থে আন্তরিকতার সাথে কাজ করায় আমাকে ৩য় বারের মতো ব্যবসায়ীবৃন্দ ভোট দিয়ে বিজয়ী করেছেন। তার জন্য আমি কৃতজ্ঞ। তিনি বলেন, সমিতির কার্যক্রম আরো গতিশীল করতে আমি বদ্ধপরিকর। তিনি সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30