সর্বশেষ

» সিলেটের শীর্ষ নিউজ পোর্টাল দৈনিকসিলেটডটকম নিবন্ধন পেয়েছে

প্রকাশিত: ২১. ডিসেম্বর. ২০২২ | বুধবার

চেম্বার ডেস্ক:: সিলেটের অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল দৈনিকসিলেটডটকম সহ দেশের ৪টি অনলাইন গণমাধ্যমকে নিবন্ধনের জন্য অনুমতি দিয়েছে সরকার।

গত ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে এসব সংবাদমাধ্যমকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে ২০ কার্যদিবসের মধ্যে তথ্য অধিদপ্তর থেকে নিবন্ধন প্রক্রিয়া শেষ করতে বলা হয়েছে।
পোর্টালগুলো হলো, দেশেরভিউডটকম (চট্রগ্রাম) দৈনিকসিলেটডটকম (সিলেট) স্লোগাননিউজডটকম(চট্রগ্রাম) ঢাকাওয়াচ২৪ডটকম (ঢাকা)।

দৈনিকসিলেটডটকম মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সিলেটকে বহির্বিশ্বে তুলে ধরার লক্ষ্য নিয়ে ২০১১ সালের ২৮ ফেব্রুয়ারি যাত্রা শুরু করেছিলো। অল্প দিনের মধ্যে দেশ বিদেশে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠে নিউজ পোর্টালটি।
সিলেটে অনলাইন সাংবাদিকতার পথিকৃৎ হিসেবে খ্যাত সিনিয়র সাংবাদিক মুহিত চৌধুরীর দায়িত্বশীল সম্পাদনায় দৈনিকসিলেট পাঠকের কাছে বিশ্বস্ত একটি নিউজপোর্টল হিসেবে আত্মপ্রকাশ করে। অল্পদিনের মধ্যে ‘গুগল এডসেন্স’ তাদের বিজ্ঞাপন প্রচারের জন্য দৈনিকসিলেটকে মনোনীত করে।

সিলেট অফিস ছাড়াও সিলেট বিভাগের প্রতিটি উপজেলায় এবং দেশের বাইরে বিভিন্ন দেশে কাজ করে যাচ্ছেন একঝাঁক প্রতিভাবান সংবাদকর্মী।

দৈনিকসিলেটের সফলতার পিছনে যাদের মুখ্য অবদান ছিলো এবং আছে
তাদের কয়েক জন হলেন: ফকির ইলিয়াস, আব্দুল্লাহ আল নোমান, তানভীর তালুকদার, আতিক সামী, তানজিম মাহমুদ চৌধুরী, আশীষ দে, শামীম আহমদ, বীথি রানী নাথ, শাহীন আহমদ এবং বেলাল বদরুল।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর দৈনিকসিলেটডটকম -এর নিবন্ধন প্রক্রিয়া শেষ হয়েছে।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30