সিলেটে ফার্মেসী সার্টিফিকেট রেজিষ্টেশন কোর্স ৬২তম ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

চেম্বার ডেস্ক:: বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল ও বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি সিলেট জেলা শাখার যৌথ উদ্যোগে ফার্মেসী সার্টিফিকেট রেজিষ্টেশন কোর্স ৬২তম ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠান গত ৫ নভেম্বর নিবার সকালে নগরীর মীরবক্সটুলাস্থ সিলেট ইন লিমিটেডের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের সচিব মুহাম্মদ মাহবুবুল হক।
বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সভাপতি ময়নুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সমিতির সিলেট জেলা শাখার পরিচালক মোঃ মুবিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ সভাপতি কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য এ টি এম মোশাহিদ উদ্দিন, সহ সভাপতি এম এ আজিজ, পরিচালক মালিক হুমায়ুন, আব্দুল করিম বড় ভুইঞা, মিফতাহুল হোসেন সুইট, মোঃ ফারুক আহমদ, শেখ আশরাফুল ইসলাম, আব্দুল মুক্তাদির, হবিগঞ্জ উপশাখার সহ সভাপতি রশিদ আহমদ, ফার্মাসিস্ট ক্লাসের প্রশিক্ষক ফরিদ আহমদ, মালিহা নুসরাত জাহান (শান্তা), ওমর হাসান, সদস্য মাসনুন আকিব বড় ভুইঞা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ফার্মেসী কাউন্সিলের সচিব মুহাম্মদ মাহবুবুল হক বলেন, দক্ষতা অর্জনে প্রশিক্ষণের বিকল্প নেই। শুধু সার্টিফিকেট গ্রহণ করলে চলবেনা, ফার্মেসী পরিচালনায় আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন দক্ষ ফার্মাসিস্ট তৈরী করতে ফার্মেসী কাউন্সিল ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কার্যক্ষম পরিচালনা করছে। আগামীতে ও অব্যাহত থাকবে। তিনি বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নিয়ম ও নির্দেশনা মেনে সবাইকে সচেতনতার সাথে ফার্মেসী পরিচালনার আহবান জানান।