জুড়ীতে বিল্ডিং এর গ্লাস পড়ে পথচারী নিহত

জুড়ী প্রতিনিধি: বিল্ডিং এর গ্লাস পড়ে এক পথচারী নিহতের খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে জুড়ী বাজারের নিউমার্কেটের ৪ র্থ তলা থেকে একটি গ্লাস পড়ে এই ঘটনা ঘটে। নিহত পথচারীর নাম চন্দন দত্ত (৩৭)। সে উপজেলার
পাতিলা সাংগন গ্রামের হিমেল দত্তের ছেলে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় নিহতের ভাই কমল দত্ত বাদী হয়ে জুড়ী থানায় রাতেই একটি হত্যা মামলা দায়ের করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, জুড়ী বাজারের ইসলামীয়া গ্লাস হাউসের কর্মচারীরা জুড়ি বাজারের নিউমার্কেটের ৪র্থ তলায় গ্লাস লাগানোর কাজ করছিলেন। হঠাৎ একটি গ্লাসের বড় টুকরো নিচে পথচারী চন্দন দত্তের উপরে পড়ে যায়। অধিক রক্তক্ষরণের ফলে চন্দন দত্ত ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে জুড়ী থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
এদিকে গতকাল রাতেই নিহতের ভাই কমল দত্ত বাদী হয়ে দোকানের স্বত্তাধিকারী ও উপজেলার আমতৈল গ্রামের নজরুল ইসলামের পুত্র হোসাইন আহমদ (২৬)কে ১নং আসামী করে ও আরো ৪ জনের নাম উল্লেখ করে জুড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-০৯, তারিখ: ৫/০৮/২১ইং।
মামলার অন্যান্য আসামীরা হলেন, ২। আমতৈল গ্রামের হাসিব মিয়ার পুত্র বুলবুল আহমদ (২৭), ৩। একই গ্রামের আনোয়ার হোসেনের পুত্র মাসুম আহমদ (২৫), ৪। শাকির উদ্দিনের পুত্র সফির উদ্দিন (২১) ও ৫। নুরুল হকের পুত্র তানজিল আহমদ (২২)।
এ ব্যাপারে জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, চন্দন দত্ত নিহতের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি রাতেই রেকর্ড করা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে তৎপর রয়েছে।