সন্ত্রাসী হামলায় কলেজ শিক্ষার্থী ও সাংবাদিক জাহাঙ্গীর আলম আহত

স্টাফ রিপোর্টার : সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন সিলেট মদন মোহন কলেজের শিক্ষার্থী ও অনলাইন নিউজ পোর্টাল নিউজচেম্বার টুয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম (২০)। সন্ত্রাসীরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে প্রকৃত অপরাধীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন কলেজের শিক্ষকবৃন্দ ও সাংবাদিক মহল।

বুধবার (১৪ ডিসেম্বর ) কলেজ শেষ করে বিকাল ২ টার দিকে ভাড়া বাসায় ফেরার পথে নগরীর বনকলাপাড়া খেলার মাঠের পশ্চিমে পৌছ‍ালে এ বর্বরোচিত হামলার ঘটনা ঘটে।
এ সময় বেধড়ক মারপিটে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নগরীর ইবনে সিনা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আহত জাহাঙ্গীর জানান, প্রতিদিনের মতো কলেজের ক্লাস শেষ করে বিকাল ২টার দিকে বাসায় ফিরছিলাম।কলেজ ভবন থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে বনকলাপাড়া খেলার মাঠের পশ্চিমে পৌঁছামাত্রই আগে থেকেই ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমার উপর ঝাপিয়ে পড়ে, এ সময় সন্ত্রাসীরা আমাকে প্রাণে হত্যার চেষ্টা করে।

তিনি বলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের
নির্দেশে ও তার পেটুয়া বাহিনী সাব্বির, রাজেশের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার উপর হামলা করে। হামলার সময় তারা আমাকে ” আইজ নিউজ করা শিখিয়ে দিবো” বলে উত্ত্যক্ত ভাষায় গালিগালাজ করে।

শিক্ষাঙ্গন সন্ত্রাস মুক্ত করা সময়ের দাবী, এ শিরোনামে কয়েকদিন আগে আমি একটি রিপোর্ট লিখেছিলাম,যে রিপোর্টে তুষার,সাব্বিরদের আধিপত্যের কথা উঠে এসেছে। মূলত এ রিপোর্টের কারণেই আমাকে প্রাণে মারার উদ্দেশ্য এ ন্যাক্ষারজনক হামলা।