সর্বশেষ

» কানাইঘাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরণে ছাত্রলীগের আলোচনা সভা

প্রকাশিত: ৩০. আগস্ট. ২০২২ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার স্মরণে আয়োজিত আলোচনা সভাকে কেন্দ্র করে ব্যাপক শো-ডাউন করেছে উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন সমর্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার বিকেল ৩টায় পৌর শহরের আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখার সভাপতি নাজমুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার আদর্শকে ধারণ করে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে লেখাপড়ার পাশাপাশি দেশের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুণরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ছাত্রলীগের নেতাকর্মীদের ভ্যানগার্ডের দায়িত্ব পালন করতে হবে। জামায়াত-বিএনপি ও বিরোধী জোটের সব ধরনের অরাজকতা রাজপথে থেকে নেতাকর্মীদের মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, সিলেট জেলা ছাত্রলীগকে সু-সংগঠিত করতে শীঘ্রই কানাইঘাটসহ বিভিন্ন উপজেলার মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে জাতির পিতার অনুসারী ছাত্রলীগের প্রকৃত নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠন করা হবে বলে নাজমুল ইসলাম তার বক্তব্যে উল্লেখ করেন।

জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মনিরুজ্জামান অপনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রলীগের আহ্বায়ক গিয়াস উদ্দিন।

বক্তব্য রাখেন কানাইঘাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জ্যোতির্ময় দাস সৌরভ, শামীম আলী, রুবেল আহমদ, সাদিকুর রহমান, সুরঞ্জিত তালুকদার, রুহেল আহমদ রাহি প্রমুখ।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরণে আয়োজিত আলোচনা সভায় উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভা এবং কানাইঘাট সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ছাত্রলীগের নেতাকর্মীদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি ছিল।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30