সর্বশেষ

» হামলায় আহত মৎসজীবী সমিতির সভাপতি নূরুল আমিনের শয্যা পাশে সমিতির নেতৃবৃন্দ

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২২ | রবিবার

চেম্বার ডেস্ক::  সন্ত্রাসী হামলায় গুরুতর আহত গোয়াইনঘাট মৎসজীবী সমিতির সভাপতি নূরুল আমিন দুলু ও সহ সাধারণ সম্পাদক, কদমতলা জামে মসজিদের কোষাধ্যক্ষ বুরহান উদ্দিন বিরাই’র শয্যা পাশে সমিতির নেতৃবৃন্দ।
গত ১৩ আগষ্ট শনিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যান গোয়াইনঘাট মৎসজীবী সমিতির সহ সভাপতি আনোয়ার হোসেন আনাই, সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক, কোষাধ্যক্ষ আব্দুস সোবহান, সদস্য আবাব মিয়া, আব্দুল আহাদ, এলাইছ মিয়া, মিজানুর রহমান, বাহার উদ্দিন, আব্দুজ জলিল, স্বপন আহমদ, সিরাজুল ইসলাম নয়ন, এমদাদুল হক প্রমুখ।
গুরুত্বর আহত নূরুল আমিন দুলু ও বুরহান উদ্দিন বিরাই’র শয্যাপাশে তারা কিছু সময় কাটান এবং চিকিৎসার খোঁজ খবর নেন। এসময় নেতৃবৃন্দ
নূরুল আমিন দুলু ও বুরহান উদ্দিন বিরাই’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, তারা নিরীহ ও শান্তি প্রিয় মানুষ, উদ্দেশ্যে মূলক ভাবে সন্ত্রাসীরা তাদের উপর হামলা করেছে। এটা ন্যাক্কারজনক কাজ। অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান।
উলেখ্য, গত ১২ আগষ্ট শুক্রবার বিকালে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের কদমতলা জামে মসজিদের জায়গা জোরপূর্বক দখল করতে যায় একদল প্রভাবশালী লোক। এসময় কদমতলা গ্রামের জহুর আলীর ছেলে, মসজিদ কমিটির কোষাধ্যক্ষ বুরহান উদ্দিন বিরাই বাধা দিলে তার উপর হামলা চালায়। তাকে বাঁচাতে তার ভাই নূরুল আমিন দুলু এগিয়ে গেলে তার উপরও সন্ত্রাসীরা হামলা চালিয়ে দু’জনকেই গুরুতর আহত করে। তাদের মাথার ১৫/১৭টি সেলাই রয়েছে। বর্তমানে তারা সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30