সর্বশেষ

» মুখোশধারীদের হামলায় কানাইঘাট সরকারি কলেজ শিক্ষার্থী গুরুতর আহত

প্রকাশিত: ০৭. আগস্ট. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি ঃ কানাইঘাট বাজার থেকে বাড়ি ফেরার পথে মুখোশধারী দুর্বৃত্তদের হাতে কলেজ শিক্ষার্থী ইকবাল হোসেন (২৫) গুরুতর আহতের খবর পাওয়া গেছে।
জানা যায়, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল ভাড়ারিফৌদ গ্রামের আব্দুন নুরের পুত্র কানাইঘাট সরকারি কলেজ শিক্ষার্থী ইকবাল হোসেন কানাইঘাট বাজার থেকে একটি মিশুক রিক্সা নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে সোনাপুর পাকা সড়কের নন্দিরাই খলিল পীরের ফিশারির পাশে আসামাত্র মুখোশপরা ৩টি মোটর সাইকেলে থাকা কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে। একপর্যায়ে দুর্বৃত্তরা ইকবাল হোসেনকে টেনে-হিছড়ে মিশুক থেকে নামিয়ে বেদড়ক মারপিট করে মৃত ভেবে রাস্তার পাশে ক্ষেতের মাঠে ফেলে রেখে যায়। পরে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে কয়েকজন পথচারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার শারীরিক অবস্থা শঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকগণ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ইকবাল হোসেন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে তার স্বজনরা জানান।
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন ইকবাল হোসেনকে পূর্ব থেকে নানা ভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছিল। হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা তার উপর হামলা চালায় এবং হামলার সাথে জড়িত ৩ জনকে সে চিনতে পেরেছে বলে আহতের স্বজনরা জানিয়েছেন। এ ঘটনায় গতকাল রবিবার আহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30