ত্রাণ বন্টনে অনিয়ম করায় রাজানগর ইউনিয়ন চেয়ারম্যানকে পিটিয়েছে বিক্ষুব্ধ জনতা

চেম্বার ডেস্ক::

সুনামগঞ্জের  দিরাই উপজেলার রাজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল ও তাঁর পেটোয়া বাহিনীকে পিটিয়ে ক্ষেতে ফেলে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।  বিষয়টি নিয়ে পুরো এলাকা জুড়ে টানটান উত্তেজনা বিরাজ করছে।

৮ জুলাই শুক্রবার রাত অনুমান সাড়ে ৯টার দিকে শ্যামারচর রোডে  ইউনিয়নের ফাতেমানগর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই  হামলার ঘটনা ঘটে।

৮নং ওয়ার্ডের কজন সাংবাদিকদের জানান মেম্বার সাইদ আহমদ  খসরু আমাদের নামের লিস্ট চেয়ারম্যানের কাছে জমা দেন ত্রান পাওয়ার জন্য আমরা ঘটনার দিন ঠিক সময়ে ত্রান আনতে গেলে আমাদেরকে ত্রান না দিয়ে তাড়িয়ে দেন চেয়ারম্যান  তখন আমরা মেম্বারের সাথে যোগাযোগ করি তিনি বলেন আমি তোমাদের নাম দিয়েছি তোমরা চেয়ারম্যান এর সাথে যোগাযোগ করো বিক্ষুব্ধ জনতা চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলকে পরিষদ থেকে দিরাই যাওয়ার পথে রাস্তায় আটকিয়ে তাদের নাম লিস্ট থেকে বাদ পড়ার কথা জানতে চান এসময় চেয়ারম্যান রাগান্বিত হয়ে দু’চার জনের উপর হাত তুললে বিক্ষুব্ধ জনতা মিলে চেয়ারম্যানকে বেধরক মারধর করে রাস্তার পাশে আমন ক্ষেতে ফেলে দেয় ৮নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান  সাইদ আহমদ খসরু জানান  আমরা কজন খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে উপস্থিত হই এসময় চেয়ারম্যান এর সাথে থাকা সঙ্গীরা আমার উপরও হামলা চালায় এতে আমার হাত ভেঙ্গে যায় তখন উভয় পক্ষে বেশ কজন গুরুতর আহত হন। ঘটনা স্থল থেকে উভয় পক্ষে আহতদের উদ্বার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

বিষয়টি নিয়ে চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। এ ব্যাপারে দিরাই থানা ওসি সাইফুল ইসলাম জানান আমরা এখনো লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।