সর্বশেষ

» কানাইঘাটে বন্যার্থদের মধ্যে জামায়াতের আমির ডাঃ শফিকুর রহমানের ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৫. জুলাই. ২০২২ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি ঃ সিলেটের কানাইঘাট উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে জামায়াতে ইসলামের পক্ষ থেকে ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জামায়াতে ইসলামের কেন্দ্রীয় আমির ডাঃ শফিকুর রহমান কানাইঘাট মনসুরিয়া মাদ্রাসা পয়েন্ট ও সড়কের বাজারে ৫ শতাধিক বন্যা দুর্গত পরিবারের মধ্যে ঈদ-উপহার স্বরূপ নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে নগদ অর্থ প্রদান করেন।
এ সময় জামায়াতে ইসলামের কেন্দ্রীয় ও সিলেট জেলা শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ শাহাব উদ্দিন, কেন্দ্রীয় এ্যাসিস্টেন্ট সেক্রেটারী এডভোকেট এহসানুল মাহবুব জোবায়ের, সিলেট মহানগর জামায়াতের আমির মোঃ ফখরুল ইসলাম, সিলেট উত্তর জামায়াতের আমির হাফিজ আনোয়ার হোসেন খান, নায়েবে আমির সৈয়দ ফয়জুল্লাহ বাহার, জামায়াত নেতা জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, কারাবন্দী জামায়াতের কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন সাঈদীর পুত্র সাবেক উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী সহ জামায়াতের কানাইঘাট উপজেলা ও পৌর শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বন্যা দুর্গত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে জামায়েত ইসলামের আমির ডাঃ শফিকুর রহমান বলেন, জামায়াত জনগনের দল হিসেবে ভয়াবহ বন্যায় বিপর্যস্ত সিলেট অঞ্চল সহ সারাদেশে যেসব এলাকায় বন্যা বিরাজ করছে সেই এলাকার বানভাসি মানুষের পাশে জামায়াত খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। জামায়াতের সর্বস্তরের নেতাকর্মী বানভাসি মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন। ইতিমধ্যে শুধুমাত্র সিলেট অঞ্চলে জামায়াতের পক্ষ থেকে কয়েক হাজার পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। তিনি জামায়াতের পাশাপাশি সকল দল ও সমাজের নানা শ্রেণি পেশার মানুষ ও বিভিন্ন সামাজিক সংগঠন বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রাখায় জামায়াতের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ডাঃ শফিকুর রহমান সরকারি ভাবে বন্যা দুর্গত এলাকায় আরো সহযোগিতা বাড়ানোর দাবী জানান।
উপজেলা জামায়াতের দায়িত্বশীল নেতৃবৃন্দ জানান, দ্বিতীয় দফা বন্যায় কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার বন্যা দুর্গত এলাকায় ইতিমধ্যে জামায়াতের পক্ষ থেকে ৮০ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30