সর্বশেষ

» শান্তিগঞ্জের নোয়াখালী বাজারে তাওহীদি জনতার বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১২. জুন. ২০২২ | রবিবার

শান্তিগঞ্জ প্রতিনিধি: ভারতে মানবতার মুক্তিদূত মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মুল মুমিনিন মা আয়েশা সিদ্দিকা (রাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জের নোয়াখালী বাজারে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ আসর নোয়াখালী বাজার জামে মসজিদ থেকে তাওহীদি জনতার ব্যানারে মিছিলটি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের মধ্য সমাপ্ত হয়। মিছিল শেষে মোনাজাত করেন হাফিজ মাওলানা আজিজুল হক।
জামলাবাদ হযরত খাদিজাতুল কুবরা রা. এহিলা মাদরাসার নির্বাহী মুহতামিম হাফিজ মাওলানা জিল্লুল হকের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জামলাবাদ গ্রামের প্রবীণ মুরব্বী আছির মাহমদু, নোয়াখালী বাজারের বিশিষ্ট মুরব্বী বীরমুক্তিযোদ্ধা ডা. মনির উদ্দিন, প্রবীণ মুরব্বী আলকুছ মিয়া, মাষ্টার জালাল উদ্দীন, ব্যবসায়ী হুসাইন আহমদ, মাওলানা আইয়ূব আলী, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা আতিকুর রহমান, হাফিজ আব্দুল হাই দুলন, হাফিজ ছালেহ আহমদ, মাওলানা শামরান আহমদ, মাওলানা সোহাইল আহমদ, মাওলানা এহসান আহমদ, হাফিজ আতিকুর রহমান, হাফিজ কামরুল ইসলাম, মাওলানা দুলাল আহমদ, সমাজসেবী ফরিদ মিয়া ও শাহ আলম প্রমূখ।

 

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন দলের ২ জন নেতা নেত্রী আমাদের পথ প্রদর্শন মানবতার মুক্তিদূত রাসুল (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রা.) কে নিয়ে কটুক্তি করে দুনিয়ার মুসলমানদের কলিজায় আঘাত করেছে। অবিলম্বে রাসুল (সাঃ) শানে কটুক্তিকারী জঘন্যদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে দুনিয়ার আর কোন কাফির বিশ^নবীর শানে বেয়াদবী করার সাহস না করে। অন্যথায় বিশ^ মুসলিমের ক্ষোভের আগুনে ভারতের বিজেপি সরকার পুড়ে ছারখার হয়ে যাবে।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30