সর্বশেষ

» বসুন্ধরা গ্রুপের সহায়তায় জেলা পুলিশের উদ্যোগে কানাইঘাটে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩০. মে. ২০২২ | সোমবার

কানাইঘাট প্রতিনিধিঃ  বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় সিলেট জেলা পুলিশের উদ্যোগে কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বন্যার্ত প্রায় আড়াই শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার (৩০ মে)  বিকেল ৩টায় লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বন্যার্তদের মাঝে জেলা পুলিশের পক্ষে কানাইঘাট থানার সার্বিক তত্ত্বাবধানে কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় তিনি বলেন, সিলেট অঞ্চলে বন্যা দেখা দেওয়ার পর থেকে এখন পর্যন্ত জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যারের নির্দেশে প্রতিটি থানা এলাকায় পুলিশ আইন শৃঙ্খলার উন্নয়নের পাশাপাশি বন্যার্তদের পাশে দাঁড়িয়ে সাধ্যানুযায়ী সহযোগিতা করে যাচ্ছে।
এর আগে কানাইঘাটে জেলা পুলিশের পক্ষ থেকে ২ শতাধিক বন্যার্ত পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছিল। পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম স্যার বন্যায় বেশি ক্ষতিগ্রস্ত কানাইঘাট সহ কয়েকটি উপজেলার মানুষের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপকে আহ্বানের প্রেক্ষিতে বসুন্ধরা গ্রুপের অর্থায়নে আজ আমরা আড়াই’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিতে পেরেছি। এজন্য তিনি জেলা পুলিশের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথ, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ইউনিয়ন পরিষদের সচিব নজমুল ইসলাম চৌধুরী সহ পুলিশ অফিসার ও সদস্যরা।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30