সর্বশেষ

» কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে ও সাবেক সাংসদ সেলিমের পৃষ্ঠপোষকতায় বন্যার্তদের অর্থ সহায়তা

প্রকাশিত: ২৯. মে. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি ::  সিলেট-৫ কানাইঘাট-জকিগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় হুইপ আছাদ-আজিজুন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব সেলিম উদ্দিনের পৃষ্ঠপোষকতায় কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে এক শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
আজ রবিবার (২৯ মে)  সকাল সাড়ে ১১টায় ক্লাব কার্যালয়ে বন্যার্ত অসহায় শতাধিক পরিবারের মাঝে জনপ্রতিনিধি ৫’শ টাকা করে অর্থ সহায়তা তুলে দেয়া হয়।
ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান, উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব কামরুজ্জামান কাজল, ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, ক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য মাহফুজ সিদ্দিকী, জয়নাল আজাদ, আসআদ আহমদ, হাফিজ আহমদ সুজন।
বন্যার্তদের মাঝে অর্থ সহায়তা প্রদানকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, কানাইঘাটে ভয়াবহ বন্যা দেখা দেয়ার পর থেকে সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য জাপার কেন্দ্রীয় নেতা আলহাজ¦ সেলিম উদ্দিন যুক্তরাজ্যে অবস্থান করা সত্ত্বেও সার্বক্ষণিক সাংবাদিকদের মাধ্যমে এলাকার বন্যার খোঁজখবর নিয়েছেন। প্রবাসে থাকার পরও এই দুর্যোগ মুহুর্তে কানাইঘাট ও জকিগঞ্জের বন্যার্ত শত শত পরিবারের মধ্যে তার প্রতিষ্ঠিত আছাদ-আজিজুন ফাউন্ডেশনের উদ্যোগে এবং জাপা নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখায় কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে এই দুর্যোগ মুহুর্তে সার্বক্ষণিক গণমাধ্যমকর্মীদের খোঁজখবর নেয়ার পাশাপাশি ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের মাধ্যমে অর্ধলক্ষাধিক নগদ টাকা প্রদান করেছেন। সেই অর্থ দিয়ে ক্লাবের উদ্যোগে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের তালিকা করে ৫’শ টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে কানাইঘাট ও জকিগঞ্জের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ¦ সেলিম উদ্দিনের দীর্ঘায়ু জীবন কামনা করেন তারা।
ক্লাব নেতৃবৃন্দ এই দুর্যোগমুহুর্তে বন্যার্ত মানুষের পাশে থেকে সহযোগিতার হাত প্রসারিত করায় সাবেক সাংসদ সেলিম উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30