সর্বশেষ

» বন্যাদুর্গতদের মাঝে শান্তিগঞ্জ সমিতি সিলেটের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ২২. মে. ২০২২ | রবিবার

সিলেটে বসবাসরত শান্তিগঞ্জবাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন ‘শান্তিগঞ্জ সমিতি সিলেট’ এর উদ্যোগে নগরীর বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার নগরীর বিভিন্ন স্থানে সংগঠনটির উদ্যোগে সিলেটে বসবাসরত শান্তিগঞ্জ উপজেলার পানিবন্দী বাসিন্দাদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। এসময় সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
‘শান্তিগঞ্জ সমিতি সিলেট’ এর আহবায়ক জহিরুল ইসলাম জহিরের সভাপতিত্বে ও সদস্য সচিব কবিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ সমিতি সিলেটের আহবায়ক কমিটির সদস্য মোঃ এমদাদুল হক স্বপন, মোঃ আব্দুর রশিদ, মোঃ এওয়ার হোসেন হৃদয়, মোঃ তোফাজ্জুল ইসলাম কিবরিয়া, হযরত আলী, মোঃ আলমঙ্গীর হোসেন, শিহাব খান, এম. সুয়েব আহমদ, সাইরুল ইসলাম চৌধুরী, মোঃ দানিয়াল হাসান ও সমীরন দাস প্রমুখ।
অনুষ্ঠানে শান্তিগঞ্জ সমিতি সিলেটের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে চাল, ডাল, তৈল, চিড়া ও ওরস্যালাইন ভর্তি প্যাকেট তুলে দেয়া হয়।
এসময় নেতৃবৃন্দ বলেন, আর্ত মানবতার কল্যাণে কাজ করার মহৎ উদ্দেশ্যে শান্তিগঞ্জ সমিতির যাত্রা শুরু হয়েছে। আমাদের পক্ষ থেকে বন্যাকবলিত শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। মানবতার কল্যানে সামাজিক দায়বদ্ধতা থেকে ভবিষ্যতে আমাদের মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30