সর্বশেষ

» প্রবাসীরা দেশের অর্থনীতির অন্যতম চাবিকাঠি: সিসিক মেয়র

প্রকাশিত: ১১. জুলাই. ২০২৪ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রবাসীরা আমাদের শক্তি। তারাই দেশের অর্থনীতির অন্যতম চাবিকাঠি। প্রবাসীদের আক্লান্ত পরিশ্রমের ফলে অর্থনীতির প্রবৃদ্ধি বাড়ে। সিলেটের প্রবাসীরা বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে আছেন তাদের ওয়ানস্টপ সেবা প্রদানের জন্য সিলেট সিটি কর্পোরেশনে একটি এনআরবি সেল গঠন করা হয়েছে। প্রবাসীদের যেকোন প্রয়োজনে দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে এ সেল গঠন করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ১টায় বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকের উদ্যোগে অনুষ্ঠিত প্রবাসীদের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, ‘আমি আদর্শিক ভাবে একজন বঙ্গবন্ধুর সৈনিক। তবে মেয়র হিসেবে আমি সবার। আমাকে সিলেটবাসী তাদের সেবক হিসেবে নির্বাচিত আমি দলমতে উর্দ্বে সবার কল্যাণে কাজ করে যাচ্ছি’। সিলেট নগরীকে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে বর্জ্য ব্যবস্থাপনায় অত্যন্ত দায়িত্বশীলতার সাথে কাজ করে যাচ্ছে সিসিক। গ্রীণ, ক্লিন ও স্মার্ট সিলেট গঠন করাই আমাদের উদ্দেশ্য। আমার মেয়াদের মধ্যে সিলেটকে একটি আধুনিক নগরী হিসেবে নির্মাণ করবো।

নগর ভবনের সভাকক্ষে বৃহস্পতিবার (১১ জুলাই) এনআরবি কনসালটেন্ট ড. মিসবাউর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমান, ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ) ইউকের সভাপতি ওলি খান, সহ সভাপতি জামাল উদ্দিন, মঈনউদ্দিন, বিসিএর কেন্টের সভাপতি এমকে জামান জুয়েল, চ্যানেল এস প্রতিনিধি মঈনউদ্দিন মঞ্জু, সিরাজ উদ্দিন তরফদার, বাহী মতিন, কামরুন্নাহার সুমা, ডা. মোহাম্মদ শাহ নেওয়াজ, মোঃ শাহজাহান প্রমুখ।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30