সর্বশেষ

» কানাইঘাটে আশ্রয়কেন্দ্রে খাবার ও ত্রাণ বিতরণ করলেন ইউএনও ফারজানা নাসরিন

প্রকাশিত: ০৫. জুলাই. ২০২৪ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩টি আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া পরিবারের মধ্যে উন্নতমানের রান্না করা খাবার এবং প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন।

শুক্রবার দিনভর নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন উপজেলার ৩নং দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের মানিকপুর বেসরকারি বিদ্যালয়, শাহ ইব্রাহিম তশ্না প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া বানবাসী মানুষের মধ্যে সরকারি ভাবে উন্নত মানের রান্না করা খাবার বিতরণ করেন। পাশাপাশি ৪নং সাতবাঁক ইউনিয়নের দাবাধরনিরমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া পরিবারগুলোর মধ্যে রান্না করা খাবার ও প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

এছাড়া সম্প্রতি বন্যা কবলিত এলাকা পরিদর্শনের পাশাপাশি সরকারি ত্রাণ সামগ্রী সুষ্ঠু ভাবে বিতরণের বিষয়টি তদারকি করে যাচ্ছেন নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন। এছাড়া বড়বন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়া পরিবারগুলোর মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করেন তিনি।

নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত পানিবন্দী এলাকার লোকজনদের পাশে সরকার ও প্রশাসন এবং জনপ্রতিনিধিরা রয়েছেন। কানাইঘাট উপজেলায় বন্যায় বরাদ্দকৃত সরকারি ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বিতরণ অব্যাহত রয়েছে এবং সরকারের পাশাপাশি রাজনৈতিক মহল ও সামাজিক সংগঠনগুলো বন্যার্তদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাচ্ছেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30