সর্বশেষ

» কানাইঘাটে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা।।ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ-আতঙ্ক

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০২১ | শনিবার

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাটে এক ফার্মেসি ব্যবসায়ীর উপর রাতের আঁধারে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার (৫ নভেম্বর) রাত ১০ ঘটিকার দিকে থানা থেকে মাত্র ৫’ শ গজ দূরে উপজেলা সদরের মনসুরিয়া পয়েন্ট সংলগ্ন এলাকায় এ সন্ত্রাসী ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে হামলার বিষয়টি ভাইরাল হলে ব্যবসায়ীদের মাঝে তীব্র ক্ষোভ ও আতঙ্কের সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা যায় ,কানাইঘাট বাজারের মাইশা মেডিকেল হলের মালিক সারওয়ার জাহান প্রতিদিনের মতো ব্যবসা শেষ করে বাড়ীতে যাবার পথে মনসুরিয়া পয়েন্টে যাবার পর পূর্ব থেকে ওৎপেতে থাকা ছাত্রলীগ নেতা আব্দুর রহমান ও তার সাথে থাকা আরো কয়েকজন সারওয়ার জাহানের উপর অতর্কিত হামলা করেন। এ সময় সন্ত্রাসীরা সারওয়ারের সাথে থাকা মোটর সাইকেল পুড়িয়ে দেন। এ সময় স্থানীয়রা শোর চিৎকার শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় আহত ব্যবসায়ী সারওয়ার জাহানকে স্থানীয় লোকজন দ্রুত উপজেলা হাসপাতালে ভর্তি করায়।

জানা যায়, প্রেম সংক্রান্ত বিষয় থেকে এ হামলার ঘটনা ঘটে। সারওয়ার জাহানের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল আবার ঐ মেয়েকে আব্দুর রহমানও ভালবাসতো। আব্দুর রহমান কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজ মিয়ার ছেলে।
আর এ প্রেমঘটিত কারনে সারওয়ারের উপর হামলা বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পুলিশ সন্ত্রাসী ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।
এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, হামলাকারীদের সনাক্ত করতে সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। দ্রুতই কার্যকর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, সারওয়ার জাহানের ফার্মেসিতে ২০২০ সালে একবার হামলা ও লুটপাট হয়েছিল।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30